বর্তমান দুনিয়ার সেরা মন্ত্রীদের একজন আলহাজ্ব এডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহ । তার জন্মসাল উইকিপিডিয়ায় খুজে পাওয়া যায়নি, তবে খোজ চলছে। জনাব কুদ্দুস মন্ডল বালডা এই কাজের দায়িত্বে আছেন। 

হুজুর যৈনপুরী
আলহাজ্ব এডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহ (ধর্ম প্রতিমন্ত্রী বাংলাদেশ) তিনি ছোট বেলায় একাধারে কবি, সাহিত্যিক এবং সেফুডার বন্ধু ছিলেন। এ কথার সত্যতা খুজে পেয়েছে নরেদ্র মুদি। সিবিয়ের রিপোর্ট অনুযায়ী তিনি সামনের বছর তার অস্কার পাবার কথা কিন্তু অং সাং সুচি সেটা দাবী করায় সে নিজ জ্ঞানে তা ত্যাগ করেছেন। এদিকে ২য় বারের মতো নোবেল পাওয়ার রেকর্ড গড়ার কাছ থেকে ফিরে এলেন অং সাং সুচি কারন হিসেবে জনাব কুদ্দুস জানায় ১৮০টি দেশের মানুষ চায় এই পূরষ্কার পাক শেখ মোঃ আব্দুল্লাহ (ধর্ম প্রতিমন্ত্রী বাংলাদেশ)। সুচি এ বিষয়ে কাশেম টিভিকে জানায়, সে আমার ভাই সেই পারবে আমার অসম্পূর্ণ কাজ গুলার হাত ধরতে। 


আলহাজ্ব এডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহঃ তাকে বাংলাদেশের মানুষ না চিনলেও হঠাত করে তিনি বাংলার হট কিক হয়ে গেছেন যার প্রধান কারন হচ্ছে তিনি হুজুর সেঝে "বুকে আগুন জ্বলে রে, দে দে আগুন দে নিভাইয়া দে! অন্যদিকে আজহারি হুজুরকে জামাতি ট্যাগ লাগাই দিছেন।


বিস্তারিত অনুসন্ধান চলছে, মালেকা বানুর সাথে তদন্তে আছেন কুদ্দুস দি সাকিব কান রিপন ভিডিও।

Note: Don't take it seriously, It's a fun post. Hope you all enjoy Thanks for coming here...

Post a Comment

Previous Post Next Post